নরসিংদীতে ডিস ব্যবসার বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

  11-09-2019 03:41PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে ডিস ব্যবসার বিরোধ নিয়ে রহুল আমিন (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে শহরের পূর্ব ব্রা‏হ্মন্দী মহল্লায় জবা টেক্সটাইলের পাশে এ ঘটনা ঘটেছে। নিহত রহুল আমিন একই মহল্লার বিল্লাল মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, রুহুল আমিন পেশায় একজন রঙ ব্যবসায়ী। সম্প্রতি রহুল আমিন স্থানীয় ডিস ব্যবসায়ী সারোয়ার হোসেনের কর্মচারী মনির হোসেন এর নিকট এলাকার ডিস ব্যবসার নিয়ন্ত্রণ দাবী করে। এনিয়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে আজ বুধবার বেলা সোয়া ১১টার দিকে সারোয়ার হোসেনের ছেলে তানজিল, কর্মচারী মনির, স্থানীয় ছোটন ও হৃদয় নামের চারজন রুহুল আমিনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে বাড়ির পাশে জবা টেক্সটাইল সংলগ্ন মাঠে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। ডাক চিৎকারে আশপাশের লোকজন ও পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তাঁরা পালিয়ে যায়। পরে রুহুল আমিনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. এম এন মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে রুহুল আমিন অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে। তাঁর বুকে, পিঠে, পাজরসহ মোট ১০/১২ টি কোপের চিহ্ণ পাওয়া গেছে। হাসপাতালে আনার আগেই সে মারা গেছে।নিহতের ছোট ভাই আলামিন অভিযোগ করে বলেন, রুহুল আমিন ভাই এলাকায় ডিসের ২/৩ শত সংযোগের দায়িত্ব নিতে চেয়েছিল। এ নিয়ে কয়েকদিন আগে তানজিলদের কর্মচারী মনিরের সঙ্গে ভাইয়ের ঝামেলা হয়েছিল। এ ঘটনার জের ধরেই তারা বাড়ি থেকে ডেকে নিয়ে ভাইকে কুপিয়ে হত্যা করেছে। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, যুবককে কুপিয়ে হত্যার খবর পেয়েছি। কিন্তু কি কারনে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত নই। মামলা দায়েরের পর বলা যাবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন