নাসিরনগরে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রীর নাম ফলক ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার মেন্দুরা নামক স্থানে সরাইল- নাসিরনগর মহা সড়কের উপরে নির্মিত ইনস্টিটিউট অব লাইভস্টক সায়েন্স এন্ড টেকনোলজির সামনে স্থাপিত সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী এড: ছায়েদুল হকের নাম খচিত ভিত্তি প্রস্তরটি ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা। এ নিয়ে নাসিরনগরের জনমনে চাপা ক্ষোভ আর উত্তেজনা বিরাজ করছে।

১০ সেপ্টেম্বর ২০১৯ রোজ মঙ্গলবার গভীর রাতে কে বা কারা ভোল্ডোজার বা ভারী যানবাহন দিয়ে এ ভিত্তি প্রস্তরটি ভেঙ্গে ফেলা হয়েছে বলে অনেকে ধারণা করছে। সরজমিন ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। এ নিয়ে এলাকার জনমনে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে, তিনি বলেন আমি ঘটনা শোনার সাথে সাথে থানাকে অবহিত করেছি। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। পুলিশ তদন্ত করে প্রকৃত ঘটনা বের করার চেষ্ঠা করছে।

এ বিষয়ে নাসিরনগরের স্থানীয় সাংসদ বি.এম,ফরহাদ হোসেন সংগ্রাম এম,পি মহোদয়ের বক্তব্য নিতে চাইলে,তার এ পি এস আজহারুল মহসিন বলেন, এত দুর থেকে বক্তব্য নিবেন কিভাবে ? আমি বললাম কেনমোবাইল ফোনে নেব! তখন তিনি বলেন, আমরা আমাদের ফেইজে দিয়েছি। আমরা অপরাধীদের খোজে বের করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনকে নির্দেশ দিয়েছি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech