বিজয়নগর প্রতিবন্ধীকে নারীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ

  16-09-2019 09:13PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা বিজয়নগরে উপজেলা এক মানসিক প্রতিবন্ধী নারীকে (৩৫) পালাক্রমে ন অভিযোগ উঠেছে। এতে অসুস্থ ঐ প্রতিবন্ধী নারীকে গত ৫ দিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, এই মানসিক প্রতিবন্ধী নারীর বাড়ি কুমিল্লায়। সে স্বামী পরিত্যক্তা হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তার বোনের মেয়ের সাথে উপজেলার হরষপুর খেয়াঘাট বাজার এলাকায় একটি বাড়ির দোতলায় একটি ভাড়া বাসায় থাকেন এবং কাপড়ের ব্যবসা করেন। গত বুধবার বেলা ১১টায় ওই নারীকে বাসায় একা রেখে তার বোনের মেয়ে বাজারে যান।
ফিরে এসে দেখেন ওই নারী কান্নাকাটি করছেন। পরে তাকে জিজ্ঞেস করলে বিষয়টি প্রকাশ পায়।

এই নারী জানিয়েছেন, স্থানীয় নুরুল ইসলামের ছেলে জসিম, আব্দুল মান্নানের ছেলে লিটন ও আব্দুল জব্বারের ছেলে ফয়সাল তাকে পালাক্রমে ধর্ষণ করেছে।

ধর্ষিতা নারীর বোনের মেয়ে বলেন, আমি বাসায় ফিরে বিষয়টি জানতে পেরে বাজারের স্থানীয় কয়েকজনকে জানালে তারা আপসের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে আমার খালাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করিয়েছি।’

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আজিম নোমান জানান, ঘটনার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়। ওই নারীকে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি ঘটনার তদন্ত করা হচ্ছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন