কক্সবাজারে দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

  16-09-2019 09:44PM

পিএনএস ডেস্ক : কক্সবাজার সৈকত তীরের পৃথক দুই এলাকা থেকে অস্ত্র ও ইয়াবাসহ গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে পাওয়া মরদেহগুলোর মাঝে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পাওয়া যায়নি। কক্সবাজার সদর থানার ওসি মো. ফরিদ উদ্দিন খন্দকার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে রিফাত আহমদ (২৫) কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার বাসিন্দা। তিনি চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তবে অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। তার আনুমানিক বয়স ৩০ বছর।
ওসি ফরিদ আরো বলেন, রবিবার রাতে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রিফাত আহমদকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মতে সোমবার ভোরে কলাতলীর কাটা পাহাড় এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশের একটি দল। ঘটনাস্থলে পৌঁছামাত্র পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে রিফাতের সহযোগীরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে রিফাতকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া হয়। ঘটনাস্থলে তল্লাশী করে পাওয়া যায় ১ টি দেশিয় তৈরি বন্দুক, ২ টি গুলি ও ২ টি গুলির খালি খোসা। গুলিবিদ্ধ রিফাতকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সোমবার ভোরে কক্সবাজার সমুদ্র সৈকতের কবিতা চত্বর এলাকায় গোলাগুলির শব্দ শোনে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে বলে জানিয়েছে ওসি ফরিদ উদ্দিন। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে, ১টি দেশিয় তৈরি বন্দুক, ৩টি গুলি ও ২ টি খালি খোসা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে এ খুনের ঘটনা ঘটেছে বলে জানান ওসি।

ওসি জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পৃথক মামলা করা হচ্ছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন