বড়লেখায় পুকুর থেকে আ’লীগ নেতার লাশ উদ্ধার

  17-09-2019 08:30PM

পিএনএস ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখায় পুকুর থেকে আবদুল মতিন (৬০) নামে এক আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার দক্ষিণ হরিপুর গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আবদুল মতিন দক্ষিণভাগ দ. ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আবদুল মতিন সোমবার সন্ধ্যায় বাজার খরচ করে বাড়িতে পাঠিয়ে দেন। রাত ১১টা পর্যন্ত ছেলে রাজু আহমদের সঙ্গে ফোনে যোগাযোগ ছিল। কিন্তু এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায় এবং রাতে তিনি বাড়ি ফেরেননি।

পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। সকাল ১০টার দিকে পার্শ্ববর্তী দক্ষিণ হরিপুর গ্রামের রহিম উদ্দিনের পুকুরে গোসল করতে গিয়ে প্রতিবেশী আব্দুল কাদিরের পায়ে অস্বাভাবিক কিছু লাগে। মানুষের লাশের মতো বুঝতে পেরে তিনি পুকুরপাড়ের কয়েকজন লোককে ডেকে নিয়ে তা ওপরে তুলেন।

উপস্থিত সবাই আব্দুল মতিনের লাশ শনাক্ত করেন। খবর পেয়ে নিহতের স্বজন ও পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত আব্দুল মতিনের ছেলে রাজু আহমদ অভিযোগ করেন, ডুবে মারা যাওয়ার মতো গভীর পানি এ পুকুরে ছিল না। দুর্ঘটনাবশত পুকুরে পড়ে যাওয়ারও কোনো আলামত মেলেনি। ঘটনাস্থলের অনেক দূরে তার বাবার ব্যবহৃত একটি জুতা ও গ্যাস লাইট পাওয়া গেলেও মোবাইল ফোনটি মিলেনি। তার দাবি, পরিকল্পিতভাবে হত্যার পর লাশ পুকুরে ফেলা দেয়া হয়েছে।

থানার ওসি মো. ইয়াছিনুল হক মঙ্গলবার দুপুরে জানান, মারা যাওয়া ব্যক্তির পরিবারের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন