করিমগঞ্জে ট্রাক্টরচাপায় দুই স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু

  18-09-2019 03:09PM


পিএনএস ডেস্ক: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় ট্রাক্টরচাপায় দুই স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত স্কুলছাত্র রাজন (১৩) ও মাহিন (১৩) করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের কিরাটন গ্রামের মাহবুব ও খোকন মিয়ার ছেলে। আজ বুধবার সকাল ১০টায় দেহুন্দা ইউনিয়নের কিরাটন গ্রামের কয়েলবাড়ি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা স্থানীয় দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সাইকেল চড়ে রাজন ও মাহিন স্কুলে যাচ্ছিল। হঠাৎ একটি ইটভর্তি ট্রাক্টর দ্রুতগতিতে তাদেরকে পেছন থেকে চাপা দিলে তারা গুরুতর আহত হয়। পরে আশংকাজনক অবস্থায় রাজনকে করিমগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে, গুরুতর আহত অবস্থায় মাহিনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাক্টরটি আটক করে। কিন্তু চালকসহ হেলপাররা পালিয়ে যায়। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন