অপহরণের ৯ মাস পর দুই সন্তানের জননী উদ্ধার

  18-09-2019 04:35PM

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা শহরের ব্রীজরোডের বাসিন্দা মোঃ রঞ্জু মিয়ার স্ত্রী নাসিমা বেগমকে (৩৫) অপহরণের ৯ মাস পর ঢাকার ধামরাই এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাইবান্ধা সদর থানা পুলিশ নাসিমাকে উদ্ধার করে। আসামি এরশাদ মিয়াকে আটক করা যায়নি।

সদর থানা সূত্রে জানা গেছে, এ বছরের জানুয়ারি মাসে আসামি এরশাদ মিয়া মোবাইল ফোনে কথাবার্তা ও পরিচয়ের সূত্র ধরে ফুসলিয়ে ব্রীজরোড এলাকার মোঃ রঞ্জু মিয়ার স্ত্রী দুই শিশু সন্তানের জননী নাসিমাকে অপহরণ করে নিয়ে যায়। নাসিমা নিখোঁজ হওয়ার পর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে নাসিমার স্বামী রঞ্জু জানুয়ারি মাসে গাইবান্ধা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। দীর্ঘদিন পর গোপন সুত্রে খবর পেয়ে গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) মো. মুজিবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ঢাকার ধামরাই এলাকায় অভিযান চালিয়ে গত সোমবার দুপুরে নাসিমাকে উদ্ধার করে।

অপহরণকারি এরশাদ গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের ফকিরপাড়া গ্রমের মৃত হুমায়ুন কবিরের ছেলে। ঘটনার পর থেকে এরশাদ ঢাকার যাত্রাবাড়ি থানার দনিয়া এলাকার পশ্চিম শেখদী এলাকায় অস্থায়ীভাবে বসবাস করছিলেন।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মো.শাহরিয়ার বলেন, অপহরণের মামলা দায়েরের পর থেকে ওই মহিলার খোঁজ খবর নিচ্ছিলেন তারা। অবশেষে তাঁকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন