কুলাউড়ায় পথশিশুদের জন্য ভ্রাম্যমাণ পাঠশালা

  22-09-2019 08:13PM

পিএনএস ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়ায় রেলস্টেশনের অবহেলিত পথশিশুদের জন্য ‘টিফিনের টাকা বাচিয়ে’ লাল সবুজ নামে একটি ভ্রাম্যমাণ পাঠশালার উদ্বোধন করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় পৌর শহরের শহীদ মিনার চত্বরে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ মৌলভীবাজার জেলা শাখা ‘লাল সবুজ ভ্রাম্যমাণ পাঠশালা’ উদ্বোধনের লক্ষে এক আলোচনাসভার আয়োজন করে।

লাল সবুজ উন্নয়ন সংঘের কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঠশালার উদ্বোধন করেন বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের চেয়ারম্যান ও সাবেক অতিরিক্ত সচিব মো. আব্দুর রউফ।

বিশেষ অতিথি ছিলেন ব্যারিস্টার আবু সাদেক আব্দুল্লাহ, সংগঠনের কুলাউড়া শাখার উপদেষ্টা আফাজুর রহমান চৌধুরী ফাহাদ ও শরীফ আহমেদ, সংগঠক কল্যাণ চন্দ্র পলাশ, লাল সবুজ উন্নয়ন সংঘ চান্দিনা শাখার সভাপতি সৌরভ মাকসুদ, কুলাউড়া শাখার সভাপতি আজহার শাফিন, সাধারণ সম্পাদক ফাহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক রায়হান, সংগঠক তাহমিদ জামান রাফি প্রমুখ।

রেল স্টেশনের ১২ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করে লাল সবুজ ভ্রাম্যমাণ পাঠশালা। পথশিশুদের মধ্যে খাতা কলম ও পেন্সিল বিতরণ করে আনুষ্ঠানিকভাবে প্রথম ক্লাস নেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো. আব্দুর রউফ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন