প্রাইভেটকারের সাউন্ডবক্সে ২৯ হাজার ইয়াবা, আটক ২

  

পিএনএস ডেস্ক : কক্সবাজার-টেকনাফ সড়কের রামু ক্রসিং হাইওয়ের তুলাবাগান এলাকায় অভিযান চালিয়ে ২৯ হাজার ২০০ পিস ইয়াবাসহ একটি প্রাইভেট কার জব্দ করেছে হাইওয়ে পুলিশ। এ সময় দু’যুবককে আটক করা হয়েছে।

শুক্রবার সকাল ৮টার দিকে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের রামু ক্রসিং তুলাবাগান হাইওয়ে থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক আবু আবদুল্লাহ।
আটকরা হলেন, মানিকগঞ্জের দৌলতপুর চকমীরপুর এলাকার আক্কাছ আলীর ছেলে আখলাকুল ইসলাম (২৩) ও মানিকগঞ্জের দৌলতপুর চকরীচরণ এলাকার হারুন রশীদের ছেলে মোঃ নুরনবী (২৫)।

রামু ক্রসিং তুলাবাগান হাইওয়ে থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক আবু আবদুল্লাহ বলেন, একটি প্রাইভেট কারে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে শুক্রবার সকাল সাড়ে ৭টা হতে রামুক্রসিং হাইওয়ে থানাধীন তুলাবাগান নামক স্থানে চেকপোস্ট বসানো হয়। কিছুক্ষণ পর ঢাকা-মেট্রো-গ-২৮-৬৪৭২ নাম্বারের প্রাইভেট কারটি ঘটনাস্থলে এলে থামানো হয়। তল্লাশির এক পর্যায়ে সাউন্ডবক্সের ভিতর হতে ইয়াবার পুটলা উদ্ধার করা হয়। গুনে দেখে সেখানে ২৯ হাজার ২০০ পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় কারে থাকা

আখলাকুল ও নুরনবীকে আটক ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

পুলিশ পরিদর্শক আবু আবদুল্লাহ আরো জানান, ইয়াবা উদ্ধার ঘটনায় মাদক আইনে মামলা করে উদ্ধার মালামালসহ তাদের রামু থানায় সোপর্দ করা হয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech