ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার আইন সংরক্ষন কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। ১০-অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুর-ই আলম সিদ্দিকী, ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, বিজিবি’র বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার হারুন- অর -রশিদ, থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার নাসির উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, ডিমলা সরকারী মহিলা মহা-বিদ্যালয়ের অধ্যক্ষ মোকলেছুর রহমান, গয়াবাড়িবাড়ী ইউপি চেয়ারম্যান সামছুল হক, খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার, ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, নাউতারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম (লেলিন) টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হক, পূর্বছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান।

উপজেলার আইন শৃংখলা সমন্বয় সভায় সভাপতি তার বক্তব্যে বলেন, আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপরতা ও আন্তরিকতা সঙ্গে কাজ করে যেতে হবে। এতে খেয়াল রাখতে হবে কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়। সেই সাথে তিনি নাশকতা , সন্ত্রাস ও বাল্য বিবাহ প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে বলে জানান। সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech