সরাইলে সাপ্তাহিক পরগনা সম্পাদককে রিপোর্টার্স ইউনিটির সংবর্ধনা

  15-10-2019 04:22PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে নিয়মিত প্রকাশিক 'সাপ্তাহিক পরগনা' পত্রিকার প্রকাশক ও সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ইউসুফকে সংবর্ধনা দেওয়া হয়েছে উপজেলা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে। পত্রিকাটি সরাইল উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় এ সংবর্ধনা দেওয়া হয়।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৭টায় সদরে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়। এতে 'পরগনার' সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ইউসুফ তার বক্তব্যে বলেন, সকলের সহযোগিতা ও ভালোবাসায় সাপ্তাহিক পরগনা সুনামের সাথে ১৫ বছর অতিক্রম করেছে। পত্রিকাটি এখানে মানুষের উন্নয়নের জন্য কাজ করছে। সাম্প্রতিক সময়ে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য রিপোর্টার্স ইউনিটির ইতিবাচক কর্মকাণ্ডকে স্বাগত জানিয়ে সকল সদস্যদের অভিনন্দন জানান পরগনা সম্পাদক। এসময় পরগনার জন্য রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সহযোগিতা চান তিনি।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. নুরুল হুদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাসলিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আরিফুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক রাকিবুর রহমান রকিব, দফতর সম্পাদক মোঃ শাহগীর মৃধা, প্রচার ও প্রকাশনা সম্পাদক অহিদুজ্জামান লস্কর অপু, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার প্রতিনিধি সুদীপ দত্ত তনু, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রতিনিধি আবদুল আউয়াল খান প্রমূখ।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন