ঈশ্বরদীতে ট্রাক দুর্ঘটনায় হেলপারের মৃত্যু

  16-10-2019 12:27PM


পিএনএস ডেস্ক: চালক পেছন থেকে বেপরোয়া গতিতে এসে সামনের গাড়িকে ধাক্কা দেওয়ার ঘটনায় প্রাণ হারিয়েছেন ট্রাকের হেলপার সুমন মিয়া (২৭)। তিনি কুষ্টিয়ার কুমারখালী পশ্চিম লাহিনীপাড়া গ্রামের রোজদার আলী শেখের ছেলে। আজ (বুধবার) ভোরে পাবনা ঈশ্বরদীর (কুষ্টিয়া-দাশুড়িয়া) মহাসড়কের দিয়াড় বাঘইলে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর পালিয়ে যান চালক।

স্থানীয়দের দেওয়া তথ্য মতে, ভোরে ফজরের নামাজ আদায় করে ফেরার সময় দুর্ঘটনাকবলিত ট্রাকটি ও একজনকে মৃত অবস্থায় দেখতে পান। পরে পাকশী ফাঁড়ি হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, ঘটনার সময় অন্ধকার ছিল। ধারণা করা দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক বেপরোয়াগতিতে এসে সামনের কোনো গাড়িকে জোরে ধাক্কা দিয়েছে। এতে হেলপার ঘটনাস্থলেই মারা যায়। আর চালক গাড়ি ফেলে পালিয়ে যায়। সামনের গাড়িটি চলে গেছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি জানান, পলাতক চালক ও নিহত হেলপার সম্পর্কে মামা-ভাগ্নে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো দাবি না থাকায় এবং কর্তৃপক্ষের নির্দেশে লাশটি বিনা ময়নাতদন্তে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন