কাপাসিয়ায় ব্যবসায়ী নিখোঁজের ১২ দিন পরও সন্ধান মিলেনি

  16-10-2019 06:41PM

পিএনএস, কাপাসিয়া প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়া বাজারের মুদি-মনিহারী মালের পাইকারী ব্যবসায়ী প্রদুল চন্দ্র বর্ধন (৫৩) নিখোঁজের ১২ দিন পার হয়ে গেলেও তার কোনো সন্ধান পাওয়া যায় নি। এ বিষয়ে তার বড় ভাই কাঞ্চন কৃষ্ণ বর্ধন বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি সাধারণ ডাইরি করেছেন।

জিডি সূত্রে জানা যায়, কাপাসিয়া বাজারের ‘মেসার্স লিপু স্টোর’ এর স্বত্ত্বাধিকারী প্রদুল চন্দ্র বর্ধন চলতি অক্টোবরের ০২ তারিখ বিকেল ৩ টার দিকে বাজারস্থিত ভাড়া বাসা থেকে দোকানের উদ্দেশ্যে বের হন। পরে সন্ধ্যা সাতটার দিকে সর্বশেষ তার ম্যানেজার দেবজীতের সাথে মোবাইল ফোনে কথা বলেন এবং দোকানের হিসাব নিকাশ মিলিয়ে বাসায় টাকা পয়সা রেখে আসতে নির্দেশ দেন। কিন্তু তার পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় এবং সেই রাতে তিনি আর বাসায় ফিরে আসেন নি। রাতের বেলা সকল আত্মীয় স্বজনের কাছে মোবাইল ফোনে তার খোঁজ করা হয় এবং পরদিন তাকে কোথাও খুঁজে না পেয়ে তার বড় ভাই কাঞ্চন কৃষ্ণ বর্ধন বাদী হয়ে কাপাসিয়া থানায় একটি সাধারণ ডাইরি করেন। নিখোঁজের পর থেকে তার পরিবার পরিজন ও আত্মীয় স্বজনরা দেশের নানা স্থানে তাকে খোঁজেও কোনো সন্ধান পাচ্ছেন না। এমনকি দীর্ঘ দিন পার হয়ে গেলেও থানা পুলিশ বিভিন্ন কৌশলে তার সন্ধান চালিয়েও কোনো সুরাহা করতে পারছে না। তার সন্ধান না পেয়ে তার স্ত্রী, এক কন্যা ও এক ছেলে পাগলপ্রায় হয়ে গেছে।

উল্লেখ্য, প্রদুল চন্দ্র বর্ধন স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিঃ, মিউচুয়াল ফুড প্রোডাক্টস লিঃ, সজীব কর্পোরেশন, রাফা ফুড এন্ড বেভারেজ লিঃ, টেক্কা আটা ও টেক্কা সরিষার তেলের কাপাসিয়া উপজেলার পরিবেশক। তাছাড়া তিনি কাপাসিয়া শ্রী শ্রী জয়কালী মন্দির ও হরি মন্দির পরিচালনা কমিটির সহ সভাপতি এবং দুর্গাপুর ইউনিয়নের পানবরাইদ শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির ও শ্মশান খোলা পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

এ বিষয়ে কাপাসিয়া থানার ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, নিখোঁজের সংবাদ পেয়েই আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছি এবং তার মোবাইল কল লিস্ট সংগ্রহ করে সেগুলি যাচাই বাচাই করছি। এ ব্যাপরে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন