লক্ষ্মীপুরে স্বাস্থ্য পরিস্থিতির উন্নয়নে অবহিতকরণ সভা

  17-10-2019 05:20PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : বাংলাদেশের মাসিক স্বাস্থ্য পরিস্থিতির উন্নয়নে এনজিও, সিভিল সোসাইটি ও বেসরকারী খাতের সমন্বিত প্রচেষ্টা বিষয়ক অবহিতকরণ সভা ১৭ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ নারী প্রগতি সংঘ (বিএনপিএস) এর সহযোগীতায় ও অ্যাসোসিয়েশন ফর প্রিভেনশন অব সেপটিক অ্যাবরশন বাংলাদেশ (বাপসা) আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলনগর উপজেলা চেয়ারম্যান মেসবাহ উদ্দিন বাপ্পী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সৈয়দ মোজাম্মেল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তহিদুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এহসানুল হক চৌধুরী, বাপসা নিরাপদ প্রকল্প-২ প্রকল্প পরিচালক শাহেদ কামাল।

বক্তব্য রাখেন, বাংলাদেশ নারী প্রগতি সংঘ প্রকল্প কর্মকর্তা উৎকলিত রহমান, বাপসা প্রোগ্রাম অফিসার ইকবাল হোসেন, সহকারী প্রোগ্রাম অফিসার আবুল কালাম আজাদ, প্রজেক্ট কো অডিনের্টর প্রতিভা রাণী নাথ প্রমুখ। এসময় জনপ্রতিনিধি, শিক্ষক, এনজিও, সাংবাদিকসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কিশোরীদের মাসিক চলাকালিন সময় বিভিন্ন প্রতিবন্ধকতা ও সমস্যা নিয়ে আলোচনা করা হয় এবং এ ব্যাপারে উপস্থিত সকলের সহযোগীতা কামনা করা হয়।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন