রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৩

  20-10-2019 04:51PM

পিএনএস, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে রাস্তা থেকে তুলে নিয়ে এক গৃহবধূকে (৪৮) গণধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা রুজু করে রোববার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন, উপজেলার ভীমপুর ইউনিয়নের চকরাজা গ্রামের আফাজ উদ্দীনের ছেলে সিরাজুল ইসলাম (৩৬), রহিমের ছেলে মিঠু (৩৮) ও মৃত কসতুল এর ছেলে বাবু (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূ গত ১৭ অক্টোবর বৃহস্পতিবার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার জন্য ভ্যান যোগে এসে সন্ধ্যায় উপজেলার সরস্বতীপুর বাজার এলাকার কদমতলী মোড়ে নামেন। সেখান থেকে হেঁটে বাড়ি যাওয়ার পথে তাকে জোরপূর্বক তুলে নিয়ে বাজারের পাশে পরিত্যাক্ত অন্যনা-বর্ষা চাউল কলের চাতালে চারজন বখাটে যুবক পালাক্রমে ধর্ষণ করে। এ সময় চাউল কলের পাশের রাস্তা দিয়ে পথচারীরা যাওয়ার সময় গোঙ্গানীর শব্দ শুনে ভেতরে প্রবেশ করলে তিনজন বখাটে পালিয়ে গেলেও সিরাজুল ইসলামকে আটক করে। পরে ওই গৃহবধূকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয় এবং সিরাজুলকে ভুক্তভোগীর বাড়িতে তালাবদ্ধ করে রাখা হয়।

ঘটনার পরদিন শুক্রবার ভুক্তভোগীর স্বামী বিচারের দাবীতে গ্রামের মাতব্বরদের বিষয়টি জানাতে গেলে সুযোগ বুঝে সিরাজুলের লোকজন ঘরের তালা ভেঙে তাকে ছাড়িয়ে নিয়ে যায়। স্থানীয় একটি প্রভাবশালী মহল মোটা অংকের টাকার বিনিময়ে এ ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছিল। বিষয়টি থানা পুলিশ পর্যন্ত গড়ালে শনিবার সন্ধ্যায় নওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফরিদ ও তার সঙ্গীয় ফোর্স ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করে মহাদেবপুর থানায় নিয়ে যায়। এদিন রাতে ভুক্তভোগী গৃহবধূ বাদি হয়ে চারজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়ে ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। অপর আসামি ইউনুছ পলাতক রয়েছে; তাকে আটকের চেষ্টা অব্যাহত আছে। তিনি আরো বলেন, ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন