মহাদেবপুরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

  

পিএনএস, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে পারিবারিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের মহিলাসহ তিনজন আহত হয়েছে। রোববার সকালে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের বাগডোব নিচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের বাগডোব নিচপাড়া গ্রামের সাইফুল ইসলামের সাথে একই গ্রামের আশরাফুলের দীর্ঘদিন থেকে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে প্রতিপক্ষ আশরাফুলের নেতৃত্বে এরশাদ (৩৫), আলঙ্গীর ওরফে ভুট্টু (৫৪), রেহেনা (২৬), হাবিবা (৩০) ও সাহিদা (৫০) সাইফুল ইসলামের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় সাইফুল ইসলাম (৩৮) মোস্তাকিন (১৬) ও সাথী আক্তার (২১) আহত হয়েছে। প্রথমে আহতদের মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু সাইফুল ইসলামের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অভিযুক্তদের বক্তব্য গ্রহণের জন্য বিভিন্ন মাধ্যমে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, আমরা এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech