কুষ্টিয়ায় নামাজরত মুয়াজ্জিনের ওপর হামলা!

  11-11-2019 05:40PM

পিএনএস ডেস্ক : কুষ্টিয়ার খোকসায় মসজিদে নামাজরত মুয়াজ্জিনের ওপর হামলার ঘটনা ঘটেছে। আহত মুয়াজ্জিনের নাম এমদাদুল ইসলাম (৬০)। সোমবার (১১ নভেম্বর) ভোরে উপজেলার ওসমানপুর ইউনিয়নের হিজলাবট জামে মসজিদে এ ঘটনা ঘটে।

হামলার সময় মুয়াজ্জিন এমদাদুল ইসলাম মসজিদের ভেতরে তাহাজ্জুদ নামাজ পড়ছিলেন। পরে তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ওসমানপুর ইউনিয়নের হিজলাবট জামে মসজিদে ৫০ বছর ধরে মুয়াজ্জিন হিসেবে বিনা পারিশ্রমিকে কাজ করছেন এমদাদুল ইসলাম।

আহত মুয়াজ্জিন এমদাদুল ইসলাম বলেন, ‘ফজরের আজানের কিছু সময় বাকি থাকায় আমি তাহাজ্জুদ পড়তে দাঁড়াই। এ সময় পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আমাকে আঘাত করে। পরে চিৎকার করলে কালো জ্যাকেট পরা এক ব্যক্তি পালিয়ে যায়। তবে যাওয়ার সময় ওই ব্যক্তি তার স্যান্ডেল ফেলে গেছেন।’

ওসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান জানান, আহত মুয়াজ্জিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি একজন সৎ মানুষ। তিনি সারাজীবন মসজিদে পড়ে আছেন, মসজিদের সেবা করেছেন। তার ওপর হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল জানান, মুয়াজ্জিনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তার একটি ক্ষতে ১৭টি সেলাই দেয়া হয়েছে।

খোকসা থানার উপ-পরিদর্শক আব্দুর রহমান জানান, সোমবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। আহত মুয়াজ্জিনকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন