১০ দিনের মাথায় নববধূর আত্মহত্যা

  12-11-2019 12:25AM

পিএনএস ডেস্ক: মানিকগঞ্জের শিবালয়ে বিয়ের মাত্র ১০ দিনের মাথায় স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বিবি রোকেয়া (২০) নামে এক নববধূ। সোমবার (১১ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার তেওতা ইউনিয়নের পয়লা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বিবি রোকেয়া ওই গ্রামের মোঃ. ওয়াসিমের স্ত্রী এবং সাভারের ব্যাংক টাউন এলাকার শুকুর আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১ নভেম্বর তেওতা ইউনিয়নের পয়লা গ্রামের মৃত জিন্দার আলীর ছেলে মো. ওয়াসিমের সঙ্গে বিবি রোকেয়ার বিয়ে হয়। গতকাল রোববার (১০ নভেম্বর) রোকেয়াকে বাবার বাড়ি থেকে নিয়ে আসেন স্বামী ওয়াসিম। সোমবার বেলা ১১টার দিকে স্বামীর বাড়িতে ঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে রোকেয়া আত্মহত্যা করেন।

শিবালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সোমবার রাতে নিহতের মা-বাবাসহ স্থানীয় ইউপি মেম্বার ও চেয়ারম্যান থানায় এসে ঘটনাটি জানান। রোকেয়ার মা-বাবা এ বিষয়ে কোনো অভিযোগ নেই জানিয়ে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের আবেদন করেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে শিবালয় উপজেলার পাইপাড়া গ্রামে সোমবার সকালে সেলিনা আক্তার (৩২) নামে এক নারী বাবার বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তিনি ওই গ্রামের আজগর আলীর মেয়ে। পাইপাড়া গ্রামের শাহাদত আলীর (৬০) সঙ্গে সেলিনার দ্বিতীয় বিয়ে হয়। তবে তিনি বাবার বাড়িতেই থাকতেন।

পুলিশ জানায়, সেলিনা আক্তার মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিবারের সদস্যরা এ সংক্রান্ত চিকিৎসার কাগজপত্রও দেখান। কারও পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পরিবারের সদস্যদের কাছে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়।

পিএনএস/ হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন