ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

  13-11-2019 04:27PM


পিএনএস ডেস্ক: ফরিদপুর সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা ও শিশুসহ একই পরিবারের চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে মধুখালী উপজেলার বাগাট বাজার সংলগ্ন বাগাট উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মাগুড়া থেকে ছেড়ে আসা সবজি বোঝাই একটি পিকআপ ঘটনাস্থলে যাত্রীবোঝাই অটোভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই বৃদ্ধা দিপালী পাল (৬০) ও শিশু জয় পাল (১০) নিহত হন। বুধবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাপস পালের মেয়ে ঝিনুক পাল (৫) ও ছেলে কৌশিক পাল (১২)। বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন গীতা পাল (৩০) ও টেপি পাল (২)।

নিহত বৃদ্ধা দিপালী পাল উপজেলার কোড়কদি ইউনিয়নের কোড়কদি পালপাড়া গ্রামের অযোধ্যা পালের স্ত্রী। নিহত শিশু জয় পাল একই গ্রামের সঞ্জয় পালের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবোঝাই একটি অটোভ্যানকে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ চাপা দিলে দুইজন নিহত হয়। আহত হয় চারজন। আহতদের মধ্যে হাসপাতালে মারা যায় আরো দুইজন। মধুখালী থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুজ্জামান বলেন, বাগাট বাজার এলাকায় একটি কীর্ত্তনের আসর থেকে ওই নারী ও শিশুরা অটোভ্যানে করে বাড়ি ফিরছিলেন। এসময় মাগুরাগামী একটি পিকআপ ওই ভ্যানকে চাপা দিলে সড়কের উপর উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন