আশুগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

  13-11-2019 04:47PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : আশুগঞ্জের উপজেলা পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' সাদ্দাম হোসেন (২৬) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে উপজেলার যাত্রাপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সাদ্দাম জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়ার কাঙ্গাল মিয়ার ছেলে। পুলিশের দাবি, সাদ্দাম একজন ডাকাত সর্দার। তার বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে। এ ঘটনায় তিন 'ডাকাতকে' আটক করেছে পুলিশ। তারা হলেন, সদর উপজেলার বিরাসার এলাকার শামছুল হকের ছেলে আকাশ মিয়া (২৭), সরাইল উপজেলার নাথপাড়া এলাকার কাশেম মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৫) ও উচালিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।

এ ঘটনায় চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন। আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশ, আশুগঞ্জ থানা পুলিশ ও সদর মডেল থানা পুলিশের সমন্বয়ে পুলিশের একটি দল ডাকাতির প্রস্তুতির খবরে ডাকাত ধরতে যাত্রাপুর এলাকার চাপাড়বাড়ি এলাকা ঘেরাও করে। এ সময় ডাকাতরা পুলিশের ওপর গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দামের মরদেহ পাওয়া যায়।

পুলিশ আরো জানায়, ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা এবং একটি মোটরসাইকেল উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ।
পুলিশ তার লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন