পাইকগাছায় আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : জেলার পাইকগাছায় আগামী ২৩ নভেম্বর উপজেলা আওয়ামীলীগের সন্মেলনকে সফল করতে দলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনভোর উপজেলা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সন্মেলনকে ঘিরে ব্যাপক প্রচার-প্রচারনা সহ ইউনিয়ন পর্যায়ে কাউন্সিলর নির্ধারণের বিষয় সহ বিভিন্ন উপ-কমিটি গঠন বিষয় ব্যাপক আলোচনা হয়।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. সুজিত কুমার অধিকারী। সন্মানিত অতিথি ছিলেন সংগঠনের জাতীয় পরিষদ সদস্য ও পাইকগাছা-কয়রার সাবেক এমপি অ্যাড. শেখ মো. নূরুল হক ও জেলা সহ-সভাপতি সাবেক এমপি অ্যাড. সোহরাব আলী সানা ও বিএম সালাম। প্রধান বক্তা ছিলেন পাইকগাছা-কয়রার এমপি ও জেলা সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান বাবু।

উপজেলা কমিটির সদস্য সচিব সাবেক উপজেলা চেয়ারম্যান রশীদুজ্জামানের পরিচালনায় এ সভায় আরোও সন্মানিত অতিথি ছিলেন জেলা যুগ্ম সম্পাদক- শরফুদ্দীন বিশ্বাস বাচ্চু, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, দপ্তর ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মোহা. শেখ শহীদ-উল্লাহ। বর্ধিত সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা আ. রাজ্জাক মলঙ্গী, আনোয়ারুল ইকবাল মন্টু, আনন্দ মোহন বিশ্বাস সহ উপজেলা কমিটির নেতৃবৃন্দ ও ইউনিয়ন কমিটির সভাপতি-সম্পাদক সহ আহবায়ক-সদস্য সচিবরা।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech