ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যের ছেলে আটক

  14-11-2019 01:46PM

পিএনএস ডেস্ক : বরিশালের মেহেন্দিগঞ্জে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে সংরক্ষিত ইউপি সদস্যের ছেলের রাসেল ব্যাপারীর (২৫) বিরুদ্ধে।

বুধবার (১৩ নভেম্বর) বিকেলের দিকে উপজেলার দরবেশকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিউবওয়েলে পানি আনতে গেলে ওই ছাত্রীকে মুখ চেপে ধর্ষণের চেষ্টা করে রাসেল।

রাসেল উপজেলার দরবেশকান্দি গ্রামের মৃত আনোয়ার ব্যাপারী এবং এককুরিয়া ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য রাশিদা বেগমের ছেলে।

স্থানীয় বাসিন্দা সঞ্জয় গুহ জানান, পাতারহাট সরকারি মুসলিম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী (১২) বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বাড়ির অদূরে দরবেশকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টিউবয়েলে পানি আনতে যায়। এ সময় স্থানীয় রাসেল ওই কিশোরীর মুখ চেপে স্কুলের পরিত্যক্ত একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় কিশোরীর ডাক-চিৎকারে পাশের বাড়ির শহীদ ভূঁইয়ার স্ত্রী সেলিমা বেগম এগিয়ে গেলে রাসেল পালিয়ে যায়।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবিদুর রহমান জানান, ছাত্রীকে ধর্ষণ চেষ্টার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বুধবার রাতে পালিয়ে যাওয়ার সময় মেহেন্দিগঞ্জ লঞ্চঘাটে ঢাকাগামী এমভি সম্রাট-২ লঞ্চ থেকে অভিযুক্ত রাসেলকে আটক করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন ওসি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন