এবার সিরাজগঞ্জে ট্রেনে আগুন, বহু হতাহতের আশঙ্কা

  

পিএনএস ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ১৬ জন নিহতের রেশ কাটতে না কাটতে এবার আরও একটি দুর্ঘটনা ঘটেছে সিরাজগঞ্জে। জেলার উল্লাপাড়ায় রংপুর এক্সপ্রেসের ৮টি বগি লাইনচ্যুত হয়ে আগুন লাগার ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুর ২ টায় উল্লাপাড়া স্টেশনে ঢোকার মুখে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর এক্সপ্রেস ট্রেনটি উল্লাপড়া স্টেশনের কাছে আসার পরপরেই ইঞ্জিনের পেছনের দুটি বগি লাইনচ্যুত হয়ে আগুন ধরে যায়। এতে ৫ টি বগিতে আগুন লাগলে পুড়ে গেছে ৪ টি বডি। তাৎক্ষণিকভাবে এ দুর্ঘটনায় কোনো প্রাণহানির খবর পাওয়া যায়নি। বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। এ দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

জানা গেছে, টেনটি দুই নম্বর লাইন দিয়ে স্টেশনে ঢোকার কথা। কিন্তু স্টেশন মাস্টার এক নম্বর লাইনে সিগন্যাল দিয়ে দেন। এতে দুর্ঘটনায় পড়ে ট্রেনটি। মুহূর্তেই ইঞ্জিনসহ ৫ বগিতে আগুন ধরে যায়। কালো ধোয়ায় ছেয়ে যায় পুরো এলাকা। যাত্রীরা আতঙ্কে ছোটাছুটি শুরু করেন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেন।

রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধারকাজ চলছিল।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech