ছেলেকে হত্যা করে প্রতিবেশীদের জানালেন মা

  15-11-2019 10:03PM

পিএনএস ডেস্ক : দুই বছরের ছেলেকে শ্বাসরোধ করে হত্যার পর বাড়ির পাশের পুকুরে ফেলে নিজেই চিৎকার করে এলাকাবাসীকে জানান মা। গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর গ্রামে এই ঘটনা ঘটে।

পরে নিহত শিশু জুলহাসের বাবা আবুল কালাম বাদী হয়ে ত্রিশাল থানায় হত্যা মামলা দায়ের করলে শিশুটির মা নাছিমা খাতুনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শিশুটির বাবা আবুল কালাম পেশায় একজন চা দোকানদার। দোকানের কাজ শেষ করে প্রায়ই গভীর রাতে বাড়ি ফিরতেন তিনি। এদিকে দুই বছরের শিশু জুলহাসকে নিয়ে বাড়িতে একা থাকতেন নাছিমা। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিদিনের মতো শিশু সন্তানকে খাইয়ে শুয়ে পড়েন তিনি। পরে রাত ১০টার দিকে উঠে জুলহাসকে শ্বাসরোধ করে হত্যার পর বাড়ির পাশের পুকুরে ফেলে দেন তিনি। এরপর নিজেই চিৎকার করে গ্রামবাসীকে জাগিয়ে তোলেন। পরে এলাকাবাসী বিষয়টি জেনে নাছিমাকে আটকে রেখে তার স্বামী ও ত্রিশাল থানায় খবর দেয়।

পরে নাসিমার স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির পাশের পুকুর থেকে জুলহাসের লাশ তুলে আনে এলাকাবাসী। এ সময় শিশুটির মাথা, গলা ও ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়। পরে ত্রিশাল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় নাসিমাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

শিশুর বাবা আবুল কালাম বলেন, ‘আমি ২৫ বছর আগে নাছিমাকে বিয়ে করি। আমাদের ঘরে এক মেয়ে ও চার ছেলে সন্তান রয়েছে। মেয়েকে বিয়ের দেওয়ার পর তিন সন্তানকে নিয়ে আমি বাজারের চায়ের দোকান করি। আমার স্ত্রী মাঝেমধ্যেই মানসিক ভারসাম্য হারিয়ে ফেলত।’

ত্রিশাল থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা সোহরাব হোসেন বিষযটির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আমরা লাশ উদ্ধার করে আসামিকে আটক করি। এ ঘটনায় তার স্বামী বাদী হয়ে ত্রিশাল থানায় মামলা দায়ের করেছে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।’

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন