তিন বন্ধুকে নিয়ে তালাক দেওয়া স্ত্রীকে গণধর্ষণ!

  17-11-2019 05:14PM

পিএনএস ডেস্ক : জয়পুরহাটে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেছে সাবেক স্বামী ও তার দুই সহযোগী। শনিবার রাতে পাঁচবিবি উপজেলার বাগুয়ান এলাকায় এই ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেছে। এই ঘটনায় গৃহবধূর সাবেক স্বামী পাঁচবিবি উপজেলার কেশবপুর গ্রামের সাইফুলের ছেলে মেহেরুল ইসলাম ও তার সহযোগী ভোজন চন্দ্র বর্মণের ছেলে গোপাল চন্দ্র বর্মণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চর আজমপুর গ্রামের তরুণীর সাথে গার্মেন্টস শ্রমিক মেহেরুলের পরিচয় হয় ঢাকায়। এক বছর পূর্বে তাদের বিয়ে হলেও মেহেরুল স্ত্রীকে ঢাকায় ফেলে রেখে বাড়িতে পালিয়ে আসে। পরে তালাক দিয়েছে বলেও জানান। স্ত্রীর স্বীকৃতি পেতে মেয়েটি চাপ দিতে থাকলে মেহেরুল তাকে একাই পাঁচবিবিতে আসতে বলেন। মেহেরুলের কথামত গৃহবধূ পাঁচবিবিতে আসলে মেহেরুল তাকে বাড়ি নেওয়ার কথা বলে নদী তীরের নির্জন স্থানে নিয়ে যান। সেখানে মেহেরুলসহ ৩ জন পালাক্রমে ওই মেয়েটিকে ধর্ষণ করে।

এই সময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষকেরা পালিয়ে যায়। পরে মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মনসুর রহমান জানান, পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাতেই মেহেরুলসহ দুই আসামিকে আটক করেছে। মামলা দায়েরের পর তাদের রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন