মৌলভীবাজারে তরুণীকে অপহরণের ঘটনায় গ্রেফতার ২

  18-11-2019 04:24PM

পিএনএস ডেস্ক : মৌলভীবাজারে তরুণী অপহরণের ঘটনায় দুই যুবককে পুলিশ গ্রেফতার করেছে।
রোববার রাতে সদর উপজেলার নিতেশ্বর ও গিয়াসনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মৌলভীবাজার মডেল থানা সূত্রে জানা যায়, গত ১৬ নভেম্বর রাত ১০টার দিকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের সামনে থেকে শ্রীমঙ্গলের ভৈরববাজার যাওয়ার পথে এক তরুণীকে অপহরণ করে একটি প্রাইভেটকারের চালকসহ তার সহযোগীরা।

অপহরণের ৬ ঘণ্টা পর অপহৃতাকে উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়। এরপর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলামের নেতৃত্বে রোববার রাতে সদর উপজেলার নিতেশ্বর গ্রামে অভিযান চালিয়ে গাড়িচালক কামাল মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতের তথ্যের ভিত্তিতে গিয়াসনগর বাজার এলাকা থেকে তার আরেক সহযোগী রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়। তাদের বাড়ি সদর উপজেলার নিতেশ্বর ও গিয়াসনগর গ্রামে।

পুলিশ সূত্র আরও জানায়, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহৃতা চারজনের নামে মামলা দায়ের করেছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দুই আসামি অপহরণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, গ্রেফতারকৃতরা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হয়েছেন। মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের জবানবন্দি নেওয়ার প্রক্রিয়া চলছে।

তিনি আরও জানান, অন্য দুই আসামিকে গ্রেফতারে সব ধরনের চেষ্টা চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন