‘রাষ্ট্রীয় অনুষ্ঠান সুন্দরভাবে পালন করতে হবে’

  18-11-2019 07:15PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : ‘ধর্ম ধর্মের জায়গাতে, রাষ্ট্র রাষ্ট্রের জায়গাতে। ধর্ম ও রাষ্ট্রকে এক জায়গায় নিবেন না। রাষ্ট্রীয় অনুষ্ঠান সুন্দরভাবে পালন করতে হবে।’

আজ সোমবার সকালে তানোর উপজেলা হলরুমে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজশাহী (তানোর-গোদাগাড়ী)-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

তিনি আরও বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ১৬ ডিসেম্বরের অনুষ্ঠান যথাযথভাবে করতে হবে। কোন কার্পণ্যতা সহ্য করা হবে না। মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষা ক্ষেত্রে যে উন্নয়ন সাধন করেছেন তার সুফল আপনারা সবাই পাচ্ছেন। সুতরাং মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে মহান বিজয় দিবসের উদ্যাপন অনুষ্ঠান যথাযথভাবেই করতে হবে।

এরপর তিনি উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন। পরে উপজেলার হতদরিদ্র পরিবার যাদের জায়গা আছে, ঘর নাই এমন ১৬টি পরিবারের মাঝে তাদের ঘরের চাবি তুলে দেন। এরপর তিনি উপজেলা সমন্বয় সভার অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর থানা ভারপ্রাপ্ত (ওসি) রাকিব হাসানসহ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, জনপ্রতি, মুক্তিযোদ্ধা প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন