১৬০০ কেজি পেঁয়াজ নিলামে বিক্রি

  20-11-2019 05:34PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে জব্দকৃত ১৬০০ কেজি পেঁয়াজ আদালতের নির্দেশনায় নিলামে বিক্রি করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে পৌর শহরের গেঞ্জি হাটা রোডে প্রশাসনের উপস্থিতিতে এসব পেঁয়াজ বিক্রি করা হয়। এ সময় নিলামে ৫জন ব্যবসায়ী অংশগ্রহন করেন।

সর্বোচ্চ দর দিয়ে ১৬০০ কেজি পেঁয়াজ ক্রয় করেন স্থানীয় ব্যবসায়ী সিরাজুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল, জেলা বাজার নিয়ন্ত্রক কর্মকর্তা মনির হোসেন, লক্ষ্মীপুর বণিক সমিতির সহ-সভাপতি আজিজুর রহমানসহ আরো অনেকে।

জব্দকৃত ১৬০০ কেজি পেঁয়াজ দেশীয় প্রতি কেজি একশত টাকা এবং মিশরি পেঁয়াজ কেজি প্রতি ৭৬ টাকা করে মোট ১ লক্ষ ৭ হাজার ৭৮০ টাকা নিলামে বিক্রি করা হয়। তবে প্রতি কেজি পেঁয়াজে দুই টাকা লাভে বিক্রি করার নির্দেশনা দেন ভ্রাম্যমান আদালত।

উল্লেখ্য, গত ১৬ নভেম্বর জাতীয় গোয়েন্দা সংস্থা (এন এস আই) গোপন সংবাদের ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনী নিয়ে গেঞ্জি হাটা রোডের মাইন উদ্দিন ষ্টোরের গুদামে তল্লাশি চালায়।

একপর্যায়ে খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে গুদামে অবৈধভাবে রাখা ১৬০০ কেজি পেঁয়াজ জব্দ করে। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাইন উদ্দিন ষ্টোরের গুদাম ও প্রতিষ্টানটি সিলগালা করে দেয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন