ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪

  20-11-2019 07:40PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্র ও গুলিসহ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামের রাস্তার উপর ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো সোনাপুর ইউনিয়নের মৃত আবু সাঈদ বেপারীর ছেলে ইয়াসিন হোসেন বুলেট, একই এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মো. সোহেল, পৌর দেনায়েতপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইমান হোসেন ও দক্ষিন দেনায়েতপুর গ্রামের শাহাজান মিয়ারে ছেলে শাকিল হোসেন। তাদের বিরুদ্ধে থানায় হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

রায়পুর থানার ওসি (তদন্ত) শিপন বড়–য়া জানান, বামানী ইউনিয়নে ডাকাতির প্রস্তুতি কালে থানার এসআই মানিক বড়–য়ার নেতৃত্বে টহল পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৪ ডাকাত আটক করা হয়।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি এলজি, ৪ রাউন্ড গুলি, ৩টি চাপাতি, ১টি চুরিও ২টি রড উদ্ধার করে। আটককৃতরা অন্তঃজেলার ডাকাত দলের সক্রিয় সদস্য। এ ব্যাপারে থানায় তাদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক দু’টি মামলা করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন