রায়পুরে ডাকাতিকালে গণপিটুনিতে নিহত ১

  22-11-2019 02:54PM


পিএনএস ডেস্ক: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ডাকাতিকালে গণপিটুনিতে সোহেল নামে এক ডাকাত নিহত হয়েছেন। একই ঘটনায় আরও ৫ ডাকাত আহত হয়েছেন। এ সময় ডাকাতদের কাছ থেকে দুইটি এলজি, ৬ রাউন্ড কার্তুজসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আজ শুক্রবার ভোর রাতে উপজেলার ৭নং বামনী ইউনিয়নের সাগরদি গ্রামে এসব ঘটনা ঘটে।

নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আহত ৫ জনকে পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের বিরুদ্ধে থানায় হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

রায়পুর থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, শুক্রবার ভোর রাতে স্থানীয় জাব্বার আলী বেপারীর বাড়ির প্রবাসী মো. মনির হোসেনের বসত ঘরে একদল ডাকাত ডাকাতিকালে বাড়ির লোকজন চিৎকার শুরু করে। এতে স্থানীয়রা ডাকাতদের ঘেরাও করে ৬ ডাকাতকে ধরে ফেলে। এসময় তাদের গণপিটুনি দেয় জনতা। পরে ডাকাতদের হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক চাঁদপুর জেলার হাইমচর উপজেলার বাসিন্দা মো. সোহেল হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন।

অপর আহতরা হলেন- কাউছার, মমিন, সুমন, ইব্রাহীম ও মিরাজ।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৭নং বামনী ইউনিয়নে ডাকাতিকালে ৬ ডাকাতকে গণপিটুনি দেয় জনতা। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক এসে তাদের উদ্ধার করে। পরে হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান। অপর আহত ৫ জনকে পুলিশি হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে। এসময় ডাকাতদের কাছ থেকে ২টি এলজি, ৬ রাউন্ড কার্তুজ, তিনটি চাপাতি, দুইটি রড, ৩টি ছুরি ও ৪টি মোবাইলফোন উদ্ধার করা হয়।

রায়পুর থানায় অস্ত্র ও ডাকাতির বিষয়ে পৃথক ২টি মামলা করা হয়েছে বলেও জানান তারা।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন