লক্ষ্মীপুরে ডাকাতিকালে জনতার গণপিটুনিতে নিহত ১, আহত ৫

  22-11-2019 04:52PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতিকালে গণপিটুনিতে সোহেল নামে এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ ডাকাত গণপিটুনির শিকার হয়ে গুরুতর আহত হয়। শুক্রবার ভোর রাতে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। অপর আহতদের উদ্ধার করে পুলিশি পাহারায় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ডাকাত সোহেল চাঁদপুরের হাইমচরের বাসিন্দা। অপর আহতরা হলেন, কাউছার, মমিন, মিরাজ, সুমন ও ইব্রাহীম।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, ভোর রাতে স্থানীয় জব্বার আলী বেপারি বাড়ির প্রবাসী মনিরের বসতঘরে ডাকাতিকালে বাড়ির লোকজন চিৎকার করলে আশেপাশের মানুষ ডাকাতদের ঘেরাও করে ৬ ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। এতে গুরুত্বর আহত হন ডাকাতরা। পরে ডাকাতদের হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাতিকালে ৬ ডাকাতকে গণপিটুনি দেয় জনতা। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর একজন নিহত হয়। অপর আহতদের পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে। ডাকাতদের কাছ থেকে ২টি এলজি ও ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন