পাইকগাছা আইনজীবী সমিতি নির্বাচন ২৪ নভেম্বর

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১১টি পদের বিপরীতে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ থেকে পংকজ কুমার ধর সভাপতি এবং তৈয়ব হোসেন সাধারণ সম্পাদক পদে এবং সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ থেকে জিএম আব্দুস সাত্তার সভাপতি এবং দিপংকর কুমার সাহা সাধারণ সম্পাদক পদে ভোটের লড়াইয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। পংকজ-তৈয়ব হোসেন পরিষদ থেকে সহ-সভাপতি মো. আবুল কালাম আজাদ এবং শেখ আব্দুর রশীদ, যুগ্ম- সম্পাদক শিবু প্রসাদ সরকার, ক্রীড়া ও সংস্কৃতি সরদার সুবেহ সাদিক, সাহিত্য ও সাংস্কৃতিক সাইদুর রহমান মিঠু ও লাইব্রেরী পদে সঞ্জয় কুমার মন্ডল। এই প্যানেলের তিনজন সদস্য প্রার্থী হলেন, ভব রঞ্জন বৈদ্য, সমরেশ চন্দ্র মন্ডল ও শেখ আবুল কালাম আজাদ। অপরদিকে সাত্তার-দিপংকর পরিষদ থেকে সহ-সভাপতি মো. মোজাফ্ফর হাসান এবং জি এম আক্কাছ আলি, যুগ্ম- সম্পাদক অনাদি কৃষ্ণ মন্ডল, ক্রীড়া ও সংস্কৃতি মো. আব্দুল মালেক, সাহিত্য ও সাংস্কৃতিক মো. বেলাল উদ্দীন, লাইব্রেরী সম্পাদক মো. আব্দুল মজিদ গাজী ও এই পরিষদে একজন সদস্য প্রার্থী হলেন, রেহেনা পারভীন।

অন্যদিকে, সিপিবি এর আইনজীবী পরিষদে থেকে সভাপতি প্রার্থী হলেন প্রশান্ত কুমার মন্ডল।

নির্বাচন পরিচালনায় দায়িত্ব পালন করবেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. কিশোর মোহন মন্ডল, সহকারী নির্বাচন কমিশনার শফিকুল ইসলাম কচি ও উত্তম কুমার সানা। আগামী ২৪ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিতব্য নির্বাচনে ৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন