ইয়াবা বিক্রির সময় ২ ছাত্রলীগ নেতা গ্রেফতার

  

পিএনএস ডেস্ক:ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় হাতেনাতে বগুড়ার নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আনন্দ কুমার (৩৬) ও যুগ্ম আহ্বায়ক আবদুর রাজ্জাককে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গতকাল রোববার (১ ডিসেম্বর) রাতে উপজেলা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়।

নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আনন্দ কুমার পৌর এলাকার কলেজপাড়া এলাকার সতীশ চন্দ্রের ছেলে এবং সাবেক যুগ্ম আহ্বায়ক আবদুর রাজ্জাক পূর্বপাড়া এলাকার সদর উদ্দিনের ছেলে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বিষয়টি নিশ্চত করে জানান, গতকাল রোববার রাতে ছাত্রলীগের ওই দুই নেতা উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা বিক্রি করছিলেন। গোপনে খবরে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় আনন্দের কাছে ১০ পিস ও আবদুর রাজ্জাকের কাছে আট পিস ইয়াবা পাওয়া যায়।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম জানান, আনন্দ ও রাজ্জাক ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক ছিলেন। বর্তমানে এরা আওয়ামী লীগের মিছিল-মিটিংয়ে অংশ নিয়ে থাকেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech