তানোরে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৬

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ ৬জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
আজ মঙ্গলবার বিকেলে তাদের আদালত থেকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, মাদক ব্যবসায়ী উপজেলার করিমপুর গ্রামের মুনছুর আলীর পুত্র আনারুল ইসলাম (৩৬), মুন্ডুমালা পৌর সদরের আলফাজের পুত্র আহম্মদ আলী (৩৮) ও মৃত একরামুল হকের পুত্র মোজাম্মেল হক (৪০), সাদিপুর দক্ষিণপাড়া এলাকার মৃত বেলাল উদ্দিনের পুত্র শফিকুল ইসলাম (৪৯)। এদিকে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী একান্নপুর গ্রামের মৃত নিয়াজ উদ্দিনের পুত্র শুকুর আলী ওরফে শুকু (৩৬) এবং আয়ড়া মোড় এলাকার রুস্তুম আলীর পুত্র মাইনুল ইসলাম (৩৭)।

তানোর থানা ভারপ্রাপ্ত (ওসি) রাকিবুল হাসান জানান, বাড়িতে মাদক কেনাবেচা চলছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে তানোরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এসময় ২০ গ্রাম গাঁজা ও ৩ লিটার দেশীয় চোলাই মদসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এছাড়াও ওই রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামিকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের সবাইকে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech