সৈয়দপুরে বিকল বিমান এখন ঢাকায়

  

পিএনএস ডেস্ক: সৈয়দপুর বিমানবন্দরে বিকল হয়ে যাওয়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৪৯৪ ফ্লাইটটি একদিন পর ঢাকায় এসেছে। তবে একেবারে যাত্রীশূন্য অবস্থায়।

যান্ত্রিক ত্রুটির কারণে সৈয়দপুর বিমানবন্দরে যাওয়ার পর বিমানের ফ্লাইট বাতিল করা হয় এবং ঢাকা থেকে প্রকৌশলীরা গিয়ে এয়ারক্রাফটি মেরামত করেন এবং একদিন পর মঙ্গলবার যাত্রী ছাড়াই ঢাকায় ফেরত আসে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে সৈয়দপুরে গিয়ে ত্রুটি ধরা পড়ায় বিজি-৪৯৪ উড়োজাহাজের ফিরতি ফ্লাইট বাতিল করা হয়। এতে ঢাকাগামী যাত্রীরা ভোগান্তিতে পড়েন।

সৈয়দপুর বিমানবন্দর সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৫টা ২৫ মিনিটে ঢাকা থেকে বিমানের ফ্লাইটটি সৈয়দপুরে পৌঁছে। ২৫ মিনিট বিরতির পর সেটি ৫টা ৫০ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যান্ত্রিক ত্রুটির কারণে সেটি আর ঢাকায় আসতে পারেনি।

সৈয়দপুর বিমানবন্দর ম্যানেজার সুশান্ত দত্ত জানান, বিমানের বিজি-৪৯৪ ফ্লাইটটি ঢাকা থেকে সৈয়দপুরে আসার পর ফেরার জন্য প্রস্তুতি নেয়ার সময় ইঞ্জিনের সমস্যা দেখা দেয়। এমতাবস্থায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালানো হয়।

ফলে উড়োজাহাজটি সৈয়দপুর বিমানবন্দরেই গ্রাউন্ডেড অবস্থায় ছিল সোমবার রাতে। মঙ্গলবার সকালে নিয়মিত ফ্লাইটে ঢাকা থেকে প্রকৌশলীরা গিয়ে ইঞ্জিনটি সচল করেন। দুপুরে যাত্রী ছাড়াই ঢাকায় আসে।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech