শেরপুরে বিদ্যুৎস্পর্শে শিক্ষার্থীর মৃত্যু

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎ সংযোগ দেয়ার সময় বিদ্যুৎস্পর্শে বিশ্ববিদ্যালয় পড়–য়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থীর নাম মো. মিন্টু মিয়া (২০)। তিনি পৌরশহরের উত্তরসাহাপাড়া এলাকার ভাদু মিস্ত্রির ছেলে। গতকাল বুধবার (০৪ ডিসেম্বর) বেলা ১২টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও স্থানীয় এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, শহরের বারোদুয়ারী হাটখোলা এলাকার বাসিন্দা ওষুধ ব্যবসায়ী অসিমের মালিকানাধীন নির্মাণাধীন ভবনে ভাদু মিস্ত্রি তার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে মিন্টু মিয়াকে নিয়ে বিদ্যুৎ সংযোগ দেয়ার কাজ করছিলেন। একপর্যায়ে ভবনের ছাদে থাকা নির্মাণ সামগ্রী পরিস্কার করার সময় মিন্টুর হাতে থাকা স্টীলের এসএস পাইপ ওই ভবন সংলগ্ন বিদ্যুত সঞ্চালন লাইনের (৩৩হাজার কেভি) সঙ্গে লেগে বিদ্যুতায়িত হয়ে পড়েন। এমনকি ওই ভবনের ছাদের এক পাশ থেকে আরেক পাশে ছিটকে পড়েন তিনি। পরে পাশের ভবনে কাজ করা অন্য শ্রমিকরা ঘটনাটি দেখে চিৎকার শুরু করেন। এরপর স্থানীয় লোকজন এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাজিদ হাসান লিংকন বলেন, শিক্ষার্থী মিন্টু মিয়া বিদ্যুৎস্পর্শে ছিটকে পড়ে মাথায় মারাত্মক রকম আঘাত প্রাপ্ত হন। এতে করে তার নাক দিয়ে প্রচণ্ডরক্তক্ষরণ হয়েছে। সবমিলিয়েই তার মৃত্যু হয়েছে বলে এই চিকিৎসক জানান। বিষয়টি নিয়ে কথা বললে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম এ প্রসঙ্গে জানান, এ ঘটনায় এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech