পুলিশের পোশাক পরে ফের ছিনতাই

  

পিএনএস ডেস্ক: মুন্সীগঞ্জের শ্রীনগরে এক মাসের ব্যবধানে ফের পুলিশের পোশাক পরে দিনে দুপুরে এক এনজিও কর্মীর কাছ থেকে ৭০ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন সেট ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

বুধবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-দোহার সড়কের শ্রীনগর বাইপাস এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছিনতাইয়ের আগে শ্রীনগর বাইপাস এলাকার মতো একটি জনবহুল রাস্তার মধ্যে ফেলে শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি (এসবিএস) এর কর্মী আশিক মাদবরকে (২৪) ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে প্রকাশ্যে বেধড়ক পেটানো হয়। এ সময় আশ-পাশের লোকজন এগিয়ে আসলে পুলিশের পোশাক পরিহিত একজন জানায়, আশিক মাদক ব্যবসায়ী। তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হচ্ছে।

কিছুক্ষণ পর লাল রংয়ের একটি অনটেস্ট লেখা এ্যাপাচি মোটরসাইকেলে পুলিশের পোশাক পরিহিত ব্যাজে আজিজুল লেখা একজন ও অপর একজন সাদা পোষাকে আশিককে মাঝখানে বসিয়ে থানার দিকে রওনা দেয়। একটু পর শ্রীনগর থানা পুলিশের টহলগাড়ি পাশ কাটিয়ে যাওয়ার সময় পুলিশ পরিচয়দানকারী হাত নাড়েন।

টহলগাড়ি দুরে চলে গেলে তারা আশিকের কাছ থেকে ব্যাগ কেড়ে নিয়ে নগদ ৭০ হাজার টাকা ও তার ব্যবহৃত এনড্রয়েড মোবাইল ফোন সেটটি হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে আশিককে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

প্রতিষ্ঠানটির ভাগ্যকূল শাখার ম্যানেজার মো. সালাউদ্দিন জানান, আশিক তার ব্রাঞ্চের কর্মী। সে কোলাপাড়া-রাঢ়িখাল ও সবুজগ্রাম এলাকায় কাজ করে। ওই এলাকা থেকে কিস্তির টাকা তুলে ভাগ্যকূল যাওয়ার সময় রাড়িখাল এলাকা থেকে আশিককে পুলিশের পোশাক পরিহিত অস্ত্র ও হ্যান্ড কাপ নিয়ে একজন এবং সাদা পোষাকে অপরজন তাকে থানায় নিয়ে আসার কথা বলে মোটর সাইকেলে তুলে নেয়। পরে বাইপাস এলাকায় এনে রাস্তায় ফেলে মারধর করে।

তিনি জানান, আশিক এই প্রতিষ্ঠানে ৪ বছর ধরে কাজ করে। তার বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হাতিমদি গ্রামে। তার বাবার নাম আকমত আলী। এর আগে গত ১৩ নভেম্বর ভোরে ষোলঘর এলাকার ইয়াসমিন-দেলোয়ার হাসপাতালের সামনে থেকে ৩ মাছ ব্যবসায়ীর কাছ থেকে ৪১ হাজার টাকা এবং একই দিন সিংপাড়া এলাকার এক মাছ ব্যবসায়ী কাছ থেকে ৩০ হাজার টাকা পুলিশের পোশাক পরে একই কায়দায় ছিনতাইয়ের ঘটনা ঘটে।

পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় শ্রীনগর থানার ওসি মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, বিষয়টি সম্পর্কে খোঁজ নেয়া হচ্ছে।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech