ভালুকা উপজেলা নবীন লীগের সভাপতি সৃজন, সম্পাদক লিমন

  


পিএনএস ডেস্ক: বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ময়মনসিংহ জেলা শাখার অন্তর্গত ভালুকা উপজেলা শাখা নবীন লীগের সভাপতি সৃজন সরকার ও তাসকিন মাহমুদ লিমনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি লুৎফর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাকিল ওই কমিটির অনুমোদন দেন।

৬ মাসের জন্য গঠিত কমিটিতে মিন্টু রাজকে সিনিয়র সহ-সভাপতি, এস এম রাইয়ান মাসুদ, শাহাদাত হোসেন প্রান্ত, আরিফুল ইসলাম আরিফ ও নাহিদুল ইসলাম নানককে সহ-সভাপতি, সাজ্জাদ হোসেন সাদকে সিনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক, আবরি খান, আকাশ কুমার আনছারুল ইসলাম তানভীর, হৃদয় সরকারকে যুগ্ম সাধারণ সম্পাদক, শরীফ রাজ কুমারকে সাংগঠনিক সম্পাদক ও আরিফ মিয়াকে সহ-সাংগঠনিক সম্পাদক, নুওশাদ হাসান শিপনকে দপ্তর সম্পাদক ও জহরুল ইসলাম রুমানকে সহ-দপ্তর সম্পাদক এবং লিহাদ হাসানকে প্রচার সম্পাদক করে মোট ১৭ সদস্য বিশিষ্ট ওই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

ভালুকা উপজেলা শাখা নবীন লীগের সভাপতি সৃজন সরকার বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশ বাস্তবায়নে সহায়ক হতে তরুণদের সম্পৃক্ত করাই হবে আমাদের মূল কাজ। নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য ভালুকাবাসীর দোয়া ও সহযোগিতা চাই’।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech