শেরপুরে যুবকের আত্মহত্যা

  13-12-2019 06:44PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। ওই যুবকের নাম মো. রফিকুল ইসলাম (৪০)। তিনি উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামের মজিবর রহমানের ছেলে। শুক্রবার (১৩ডিসেম্বর) ভোররাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, দিনমজুরির কাজ করে সংসার চালাতেন রফিকুল ইসলাম। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ চার সদস্যের পরিবার তার। সংসার চালানো ও স্বাচ্ছন্দ্যে জীবিকার জন্য রফিকুল ইসলাম এলাকার বেশকিছু লোকজনের নিকট থেকে ঋণ নেন। কিন্তু দিনমজুরি করে ঋণের টাকা পরিশোধ করতে পারছিলেন না তিনি। এমনকি পাওনাদারদের চাপে তার পরিবারের মাঝে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। একপর্যায়ে দিশেহারা হয়ে রফিকুল ইসলাম গত বৃহস্পতিবার (১২ডিসেম্বর) সন্ধ্যার দিকে নিজ বাড়িতে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি পরিবারের লোকজন টের পেয়ে দ্রুত উদ্ধার করে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আর সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাতেই মারা যান তিনি।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা নেয়া হবে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন