15-12-2019 08:02PM

পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী কুয়েতপ্লাজা এলাকায় বন্ধুদের ছুরিকাঘাতে বিকাশ গাইন ওরফে কালু (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় স্বপন (২৭) ও সবুজ (২৫) নামে নিহতের দুই বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রোববার (১৫ ডিসেম্বর) ভোর ৪টায়। নিহত বিকাশ গাইন বরিশালের মেহেন্দিগঞ্জের তেতুলাপাড়া এলাকার কেশব গাইনের ছেলে।


পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শনিবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকার যাত্রাবাড়ী থেকে যৌনকর্মী ভাড়া করে সিদ্ধিরগঞ্জের পাইনাদী কুয়েতপ্লাজা এলাকায় সারারাত ফুর্তি করে বিকাশ গাইন ওরফে কালু ও তার দুই বন্ধু।

রোববার ভোরে বিষয়টি নিয়ে দুই বন্ধুর সঙ্গে কালুর ঝগড়া হয়। একপর্যায়ে কালুকে ছুরিকাঘাতে হত্যা করে দুই বন্ধু। পরে কালুর মরদেহ ফেলে পালিয়ে যায় তারা। কিছু দূর গেলেই তাদের আটক করে দুই মোটরসাইকেল আরোহী। পরে পুলিশ এসে স্বপন ও সবুজকে গ্রেফতার করে এবং নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, যৌনকর্মী নিয়ে বন্ধুদের সঙ্গে বিকাশ গাইন ওরফে কালু ফুর্তি করেছিল। পরে বন্ধুদের ছুরিকাঘাতে কালু নিহত হন। পালিয়ে যাওয়ার সময় ঘটনার সঙ্গে জড়িত দুই বন্ধুকে গ্রেফতার করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক আজিজুল হক বলেন, এ ঘটনায় নিহতের বড় ভাই গোবিন্দ গাইন বাদী হয়ে বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা করেন। নিহত বিকাশ গাইন ওরফে কালু ভ্যানচালক ছিলেন।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন