লক্ষ্মীপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা

  

পিএনএস ডেস্ক : লক্ষ্মীপুরে বাড়িতে ঢুকে নাসরিন আক্তার (৩৪) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার ভোরে সদর উপজেলার চন্দ্রগঞ্জের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূর শ্বশুর–শাশুড়ি ও স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।

দুই সন্তানের মা নাসরিন আক্তার একই গ্রামের প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী। নাসরিনের স্বামী ফারুক জানান, গত মঙ্গলবার রাতে তাঁরা একই বিছানায় ঘুমিয়ে ছিলেন। ফজরের আজানের পর নাসরিন ঘুম থেকে উঠে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন। এ সময় দুর্বৃত্তরা তাঁকে কুপিয়ে রক্তাক্ত করে। নাসরিনের চিৎকার শুনে ঘর থেকে বের হলে এক ব্যক্তিকে পালিয়ে যেতে দেখেন ফারুক। তবে ওই ব্যক্তির চেহারা দেখতে পারেননি তিনি। পরে নাসরিনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আনোয়ার হোসেন বলেন, লাশের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে।


চন্দ্রগঞ্জ থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ঘটনাটি রহস্যজনক। জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে, তা জানা যায়নি। এ ঘটনার তদন্ত চলছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন