মাকে রেখে সন্তানকে নিয়ে গেল ট্রেন

  

পিএনএস ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে স্টেশনে এক মাকে রেখে তার শিশু সন্তানকে নিয়ে চলে গেল ট্রেন। পরে পুলিশকে ঘটনা জানানো হলে নরসিংদী রেলস্টেশন থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে আজ (বুধবার) বিকেল সাড়ে ৫টায়।

জানা গেছে, মায়ের নাম লিপি বেগম এবং তার বাড়ি কিশোরগঞ্জের গচিহাটা এলাকায়। শিশুটির বাবার নাম মিজান মিয়া। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত পৌনে ৮টা) শিশুটি নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে পুলিশের হেফাজতে আছে বলে জানা গেছে। শিশুটির মা তার সন্তানকে আনতে ট্রেনে রওনা হয়েছেন।

শিশুটির মা লিপি বেগম বলেন, আমি আমার ছেলে সিফাতকে নিয়ে গচিহাটা রেলস্টেশন থেকে কিশোরগঞ্জ এক্সপ্রেসে ঢাকার উদ্দেশে রওনা দেই। ট্রেনটি ভৈরব স্টেশনে বিরতি দিয়ে ইঞ্জিন ঘোরানোর সময় সিফাতকে মোবাইলের দোকানে ফ্লেক্সি করতে যাই। তখন হঠাৎ ট্রেনটি স্টেশন ছেড়ে চলে যায়। আমি বুঝতে পারিনি এত তাড়াতাড়ি ট্রেনটি ছেড়ে দেবে।

ভৈরব রেলস্টেশনের মাস্টার মো. কামরুজ্জামান বলেন, ঘটনাটি দেখে আমি রেলওয়ে পুলিশকে অবহিত করে নরসিংদী রেলস্টেশন মাস্টারকে অবহিত করেছি।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, শিশুটিকে নরসিংদী রেল পুলিশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে জিম্মায় রেখেছে। শিশুটির মা এখন অন্য ট্রেনে নরসিংদী চলে গেছেন। সেখানে গেলেই তার সন্তান ফিরে পাবেন।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন