দ্বিতীয় বিয়ে করায় বৃদ্ধ বাবাকে পেটাল ছেলেরা

  



পিএনএস ডেস্ক: দ্বিতীয় বিয়ে করায় জমি হাতছাড়া হওয়ার শঙ্কায় বৃদ্ধ বাবাকে পিটিয়েছে ছেলেরা। বুধবার দুপুরে যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মারধরের শিকার আব্দুল মালেক (৮০) ওই গ্রামের মৃত হুমায়ুন কবিরের ছেলে। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বৃদ্ধ আব্দুল মালেক দ্বিতীয় বিয়ে করায় বাকি সম্পত্তি বেহাত হয়ে যাওয়ার শঙ্কায় প্রথম পক্ষের দুই ছেলে তাকে মারধর করেছে।

হাসপাতালে ভর্তির পর আহত আব্দুল মালেক বলেন, ‘আমার দুই ছেলেকে আট বিঘা জমির মধ্যে তিন বিঘা করে দিয়েছি। কিন্তু তারা আরও জমির ভাগ চায়। এই নিয়ে বুধবার সকালে ছেলে ও পুত্রবধূরা আমার সঙ্গে গোলযোগ করে। একপর্যায়ে ছেলেরা আমাকে পিটিয়ে জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে ভর্তি হই।’

তবে ছেলে মনিরুল ইসলাম বলেন, ‘বৃদ্ধ বয়সে বাবা দ্বিতীয় বিয়ে করায় এলাকায় আমাদের মানসম্মান থাকছে না। যে কারণে একটু কথাকাটাকাটি হয়েছে। তাকে মারা হয়নি। উঠানে খুঁটিতে লেগে তার পা কেটে যায়।’

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, বৃদ্ধ আব্দুল মালেক পায়ে আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাকে চিকিৎসা দেয়া হয়েছে।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech