ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল শুরু

  16-01-2020 10:17AM

পিএনএস ডেস্ক: প্রায় ৯ ঘণ্টা বন্ধ থাকার পর বৃহস্পতিবার সকাল থেকে ময়মনসিংহ-নেত্রকোণা-ভৈরব রুটের ট্রেন চলাচল শুরু হয়েছে।

বুধবার রাতে গৌরিপুর স্টেশনে চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেসের তিনটি বগি লাইনচ্যুত হওয়ার কারণে বন্ধ হয়ে যায় ওই রুটের ট্রেন চলাচল। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে লাইন মেরামতের কাজ শেষ হলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানা গেছে।

গৌরীপুর স্টেশনের মাস্টার আবদুল রশিদ জানান, ট্রেন লাইনচ্যুত হওয়ার কারণে ময়মনসিংহ-গৌরীপুর, গৌরীপুর-ঢাকা রেলপথে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। আটকা পড়ে ভৈরব থেকে ঢাকাগামী ঈশাখাঁ এক্সপ্রেস ও মোহনগঞ্জ থেকে ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেন। বৃহস্পতিবার সকাল ৭টায় লাইন মেরামত শেষ হলে ট্রেন চলাচল ফের শুরু হয়। তবে দীর্ঘ সময় রেল বন্ধ থাকায় ভোগান্তি পোহাতে হয় যাত্রীদের।

বুধবার রাত ৯টা ৫০মিনিটে গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যালেএ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেসের তিনটি বগি লাইনচ্যুত হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। যদিও দুর্ঘটনার সময় ট্রেনটিতে ১৫০ জন খেলোয়াড় ও ২০ জন কর্মকর্তা ছিলেন। তারা অল্পের জন্য রক্ষা পেয়েছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন