চট্টগ্রামে বাসচাপায় কলেজছাত্রের মৃত্যু, বিক্ষোভ

  

পিএনএস ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারইয়ারহাট এলাকায় বাসচাপায় কলেজছাত্র সাইদুল ইসলাম (১৮) নিহত এবং অনাবিল হায়দার তমাল (১৮) নামে একজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সড়ক পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইদুল ইসলাম মীরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ারা গ্রামের আবু মোহাম্মদ হানিফের ছেলে। আর আহত অনাবিল হায়দার তমাল একই উপজেলার উত্তর সোনাপাহাড় গ্রামের আহাদ মিয়ার ছেলে। তারা দুইজনই বারইয়ারহাট ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র বলে জানা যায়।

সড়ক দুর্ঘটনায় ছাত্র নিহতের ঘটনায় ক্ষোভে ফুটে উঠেছে সহপাঠি ও স্থানীয়রা। কলেজ ছাত্রের মৃত্যুর প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করা হয়েছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান ভূঁইয়া বলেন, ‘সকালে বারইয়ারহাট এলাকায় ওভারব্রিজ পার হয়ে মূল সড়কে ওঠার সময় দু’জনকে ফেনী-বারইয়ারহাট রুটে চলাচলকারী আনন্দ সুপার পরিবহনের একটি বাস চাপা দেয়। বাসচাপায় ঘটনাস্থলেই সাইদুলের মৃত্যু হয়। সাইদুলের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে এবং আহত তমালকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।’

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, ‘আহত তমালের অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন। বাসটি জব্দ করা হলেও চালক-সহকারী পালিয়ে গেছে।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech