শরীয়তপুরে ট্রাকের ধাক্কায় ট্রলির হেলপার নিহত

  

পিএনএস ডেস্ক : শরীয়তপুর জেলার নড়িয়ার চান্দনী এলাকায় ট্রাকের ধাক্কায় ইয়াকুব মাদবর (২৭) নামে এক ট্রলির হেলপার নিহত হয়েছেন। হাসপাতালে নেওয়া হলে বৃহস্পতিবার বিকালে ইয়াকুব মারা যান। তিনি নড়িয়া উপজেলার ভোজেশ্বর মশুরা গ্রামের কালাম মাদবরের ছেলে। এই ঘটনায় ট্রলির চালক ইকবাল হাওলাদার (৩০) মারাত্মক আহত হয়েছেন। তাকে ইকবালকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়িয়া থানা ও স্থানীয় সূত্র জানায়, শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা ডগ্রী বাজার এলাকা থেকে ট্রলিতে ইট নিয়ে উপজেলার মশুরা এলাকায় রওয়ানা দেয় ইকবাল ও ইয়াকুব। পথিমধ্যে শরীয়তপুর-নড়িয়া সড়কের চান্দনী এলাকায় পৌঁছলে পিছন থেকে একটি ট্রাক ট্রলিটিকে ধাক্কা দেয়। এতে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে। এ সময় চালক ও হেলপার মারাত্মক আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ট্রলির হেলপার ইয়াকুবকে মৃত ঘোষণা করেন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন