বিয়ের দুই মাসের মাথায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নব-দম্পতির মৃত্যু

  

পিএনএস ডেস্ক : ভালবাসার সম্পর্কে বিয়ে করার দুই মাসের মাথায় এক লাখ ৩৩ হাজার ভোল্ডের বৈদ্যুতিক তারের সাথে স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে নব দম্পতির। দগ্ধ হওয়ার তিনদিনের মাথায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, মাহাবুল ইসলাম (২৫) ও তার স্ত্রী রুনিয়া আক্তার খাদিজা (২০)। তারা ফতুল্লার শাসনগাও এলাকায় মিজানুর রহমানের বাড়িতে ভাড়া থেকে বিসিক শিল্পনগরীর একটি গার্মেন্টে চাকরি করতেন।

সোমবার দুপুরে ফতুল্লার শাসনগাও এলাকায় বাসার ছাদে কাপড় শুকাতে যায় রুনিয়া আক্তার খাদিজা। ছাদে উঠার সঙ্গে সঙ্গে সেই বিল্ডিংয়ের উপর দিয়ে যাওয়া এক লাখ ৩৩ হাজার ভোল্ডের বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুনিয়ার শরীর ঝলসে যায়। রুনিয়াকে বাঁচাতে গিয়ে মাহাবুলও বিদ্যুৎস্পৃষ্ট হন। স্বামী স্ত্রী দুইজনই দগ্ধ হয়ে ছাদে পড়ে থাকলে ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

নিহত মাহাবুল ইসলামের মামা আলিম উদ্দিন নব-দম্পতির মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী স্ত্রী দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। কিন্তু মারা গেছে কিনা পরিবারের পক্ষ থেকে কেউ অবগত করেনি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech