মাদরাসাছাত্রকে যৌন নিপীড়ন, শিক্ষক আটক

  



পিএনএস ডেস্ক: রাজশাহীর গোদাগাড়ীতে আট বছরের এক মাদরাসাছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষককে আটক করা হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে উপজেলার তালিমুল কোরআন ক্যাডেট মাদরাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়।

অভিযুক্ত শিক্ষকের নাম কাওসার আলী (২১)। তিনি নওগাঁ জেলার সাপাহার থানার নিশ্চিন্তপুর গ্রামের নুরুল হকের ছেলে।

নিপীড়নের শিকার ওই ছাত্রের মা জানান, গত ১২ ডিসেম্বর পরীক্ষার শেষদিন তিনি তার ছেলেকে বাড়ি নিয়ে যান। বৃহস্পতিবার মাদরাসায় যাওয়ার জন্য বলেন। কিন্তু সে কিছুতেই মাদরাসায় যেতে চায়নি। এক পর্যায়ে সে যৌন নির্যাতনের বিষয়টি আমাকে জানায়।

আজ বিকেলে ছাত্রের নানা ও মা মাদরাসার পরিচালককে এ বিষয়ে অভিযোগ করেন। পরে খবর পেয়ে পুলিশ ওই মাদরাসায় যায় এবং সেখান থেকে ওই শিক্ষককে আটক করে থানা হেফাজতে নেয়া হয়।

এ ব্যাপারে তালিমুল কোরআন ক্যাডেট মাদরাসার পরিচালক আতিক বীন আব্দুর রাজ্জাক বলেন, এ ধরনের ঘটনা আমার আগে জানা ছিল না। আজই জেনেছি। শিক্ষকের পরিবারকেও তা জানানো হয়েছে। আজ থেকে এই শিক্ষককে বরখাস্ত করা হলো। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষক ঘটনা স্বীকার করেছেন।

সর্বশেষ জানা গেছে, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে ছাত্রের পরিবার।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন