৬ ঘন্টা পর ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

  

পিএনএস ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে জংশন স্টেশনে ময়মনসিংহগামী মালবাহী ট্রেনের লাইনচ্যুত বগি উদ্ধারের ফলে ৬ ঘণ্টা পর ময়মনসিংহ-চট্টগ্রাম-কিশোরগঞ্জ রুটে রেল চলাচল স্বাভাবিক হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারি) রাত ১১টার দিকে থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যায় গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যাল এলাকায় ময়মনসিংহগামী মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুতের ঘটনা ঘটে। এতে করে ময়মনসিংহ-চট্টগ্রাম-কিশোরগঞ্জ রুটে রেল চলাচল বন্ধ হয়ে যায়।

দুর্ঘটনার পর ময়মনসিংহ কেওয়াটখালী লোকো শেডো থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে। রাত ১১টার দিকে ট্রেনের লাইনচ্যুত বগি উদ্ধারের ফলে ৬ ঘণ্টা পর ময়মনসিংহ-চট্টগ্রাম-কিশোরগঞ্জ রুটে রেল চলাচল স্বাভাবিক হয়। এর ফলে নির্ধারিত সময়ের তিন ঘণ্টা বিলম্বে চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে যায়।

গৌরীপুর রেলওয়ে জংশনের স্টেশনের মাস্টার আব্দুর রশিদ বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে চট্টগ্রাম রেলওয়ে জংশন থেকে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে আসা মালবাহী ট্রেনটির গৌরীপুর জংশন স্টেশনের আউটার সিগন্যালের কাছে একটি বগি লাইনচ্যুত হয়। ১১টার দিকে ট্রেনের লাইনচ্যুত বগি উদ্ধারের ফলে ৬ ঘণ্টা পর ময়মনসিংহ-চট্টগ্রাম-কিশোরগঞ্জ রুটে রেল চলাচল স্বাভাবিক হয়

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন