মহাদেবপুরে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা, আটক ১

  

পিএনএস, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে ক্ষুদ্র নৃ-তাত্তি¡ক গোষ্ঠীর উড়াও সম্প্রদায়ের ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে (১২) ধর্ষণ চেষ্টার ঘটনায় খমেজ উদ্দিন (৫৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার এনায়েতপুর মোড় থেকে তাকে আটক করা হয়। খমেজ এনায়েতপুর গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৬ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৬টায় এনায়েতপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার সময় এনায়েতপুর মোড়ে খমেজ এর দোকানের সামনে বসে। এ সময় কেউ না থাকায় খমেজ তাকে একা পেয়ে ঝাপটে ধরে দোকানের ভেতর নিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি কান্না শুরু করলে তাকে ভয়-ভীতি প্রদর্শন করে বিষয়টি কাউকে না জানানোর হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়। ঘটনার পর থেকে ওই ছাত্রী খাওয়া-দাওয়া ছেড়ে দেয় এবং তার মাঝে আতঙ্ক বিরাজ করে। এ অবস্থায় শনিবার সকালে ওই ছাত্রীর বাবা-মা তার কী হয়েছে জানতে চাইলে সে ধর্ষণ চেষ্টার ঘটনা খুলে বলে। এ ব্যাপারে ওই শিক্ষার্থীর মা তাৎÿণিক থানায় গিয়ে মামলা করলে বেলা ১২টার দিকে পুলিশ খমেজকে আটক করে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, এ ঘটনায় দোকান মালিক খমেজ উদ্দিনকে আটক করা হয়েছে এবং ১৬১ ধারায় ওই ছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech